ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় বিদ্যুতায়িত হয়ে আনোয়ার পারভেজ (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। (১৯) মে বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে এ ঘটনাটি ঘটে। উপজেলার ৬নং মাইজবাগ ইউনিয়নের মাইজবাগ পাছপাড়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে পারভেজ।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত পারভেজ মাইজবাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজামউদ্দিনের সম্পর্কে ভাতিজা হয়। নিজ ঘরের বিদ্যুতের মেইন মিটার বাড়ির পাশে সেচ পাম্পের সংযোগ মেরামতের সময় তিনি বিদ্যুতায়িত হন।

এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এবিষয়ে মাইজবাগ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ছাইদুল ইসলাম বাবুল জানান, পারভেজ নিজ ঘর থেকে বাড়ির পাশের সেচ পাম্পের সংযোগ স্থাপনের কাজ করতে যায়।

হঠাৎ করে বিদ্যুৎ চলে আসায় বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন তিনি । মুঠোফোনে এ প্রসঙ্গে জানতে চাইলে ঈশ্বরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম অনিতা বর্ধন বলেন, ‘বিদ্যুতায়িত হয়ে নিহতের খবর পেয়েছি।

বিদ্যুতের লাইনে কোন সমস্যা থাকলে গ্রাহকদের উচিৎ অফিসকে অবগত করা। তা না করে যদি কেউ নিজেই কোন প্রকার প্রশিক্ষণ ছাড়া বিদ্যুতের সংযোগ স্থাপনের কাজ করে তাহলে এমন দুর্ঘটনা ঘটার আশঙ্কা থাকে। তাই তিনি সকল গ্রাহকদের এবিষয়ে সতর্ক থাকতে পরামর্শ দিয়েছেন।’